দানিশ জাহানের লাইফ স্টাইল কেমন ছিল?

শিরোনাম:সোশ্যাল মিডিয়া সবচাইতে জনপ্রিয় ব্যক্তি তার নাম দানিশ জাহান। তার জন্ম ১৯৯৬ সালে মহারাষ্ট্র কেরালাতে। সে একটি মধ্যবিত্ত ঘরের ছেলে। আর তার পরিবারের ছিল মা-বাবা আর বড় ভাই। আর মধ্যবিত্ত হওয়ার কারণে তাঁর ছাত্র জীবন ছিল অত্যন্ত কঠিন। কিন্তু সে ছাত্র জীবন অনেক ভালো ছিল।

স্কুল চলাকালীন দানিশ জাহান যাই করুক না কেন পরীক্ষার আগে অনেক ভালোভাবে পড়াশোনা করত। আর তার অনেক প্রতিভা ছিল। আর সেই ছোটবেলা থেকে নতুন নতুন জিনিস এক্সপ্রণ করার চেষ্টা করত। দানিশ জাহান একদিন বাসায় বসে ইউটিউবে ব্লক ভিডিও করা দেখছিল। আর দানিশ জাহান ভাবল আমিওতো ইউটিউবিং করতে পারি। আর সেই কয়েকদিন পরেই ইউটিউব খুলে বসলো।

আর ইউটিউবে সে তার নিজের হেয়ারস্টাইলের ভিডিও বানাতে শুরু করল। কিন্তু এই ভিডিওগুলো তো বেশি জনপ্রিয় পাচ্ছিল না। তারপরে দানিশ জাহান ভাবলো যে আমি আমার লাইফ স্টাইলে ভিডিও করা শুরু করি কিন্তু যা করার তাই তার কাছে ভিডিও করার জন্য কোন ভালো ক্যামেরা ছিল না।

তারপর কিছুদিন পরে তার গোছানো টাকা দিয়ে সে একটা নতুন ক্যামেরা কিনে নেন এবং কোয়ালিটি সম্পূর্ণ ভিডিও দেওয়া শুরু করে। তারপরে দানিশ জাহান ইন্ডিয়ার একজন বড় সেলিব্রিটি হিসেবে জায়গা করে নেন মানুষের কাছ থেকে কিছুদিনের মধ্যেই ইউটিউবে প্রায় দুই লক্ষ সাবস্ক্রাইবার হয়ে যায়। আর তার টিকটক একাউন্ট ফ্যান ফ্লোয়ার অনেক বেশি পরিমাণ বেড়ে যায়। এতে তার কোন অ্যাটিটিউড ছিলনা।

আর দানিশ জাহান যে একজন ইন্ডিয়ার বড় টিকটকার এবং ইউটিউবার কিন্তু তার নামে কোন বাজে রিপোর্ট ছিল না। সে মানুষ হিসেবে অত্যন্ত ভালো ছিল। আর সেই গরীব-দুঃখীকে আর্থিকভাবেও সাহায্য করত বলেই সে মানুষের কাছে এতো ভালো এবং জনপ্রিয় ছিল।

আর তার জীবনের একটি স্বপ্ন ছিল যে ইউটিউব ক্যারিয়ার থেকে গোল্ডেন প্লে বাটন পাওয়ার কিন্তু সে তার জীবনের স্বপ্ন পূরণ করার আগে মারা যান। এখন সাজানো ইউটিউব চ্যানেলে তার প্রায় তিন মিলিয়ন সাবস্ক্রাইবার তার বাড়িতে গোল্ডেন প্লে বাটন আছে কিন্তু দানিশ জাহান এই পৃথিবীতে নেই

২০ ডিসেম্বর দানিশ জাহান যখন তার বন্ধুর বিয়ের পার্টি থেকে যখন সে বাড়ির জন্য রওনা দেয় কার অ্যাক্সিডেন্টে মারা যায় ইন্ডিয়ার বড় রকস্টার রেপার এন্ড টিকটকারএন্ড ইউটিউবার দানিশ জাহান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *